‘জাস্ট গো’ নিয়ে যা বললেন শিপ্রা (ভিডিও)

স্টাফ রিপোর্টার

অনলাইন ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ১২:৫১ | সর্বশেষ আপডেট: ৫:৪৫

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান সেখানে গিয়েছিলেন ‘জাস্ট গো’ নামে একটি ডকুমেন্টারি তৈরি করতে। এই ডকুমেন্টারি তৈরির কাজও প্রায় শেষ হয়ে এসেছিল। ১৫ই আগস্টে ‘জাস্ট গো’ নামের ইউটিউব চ্যানেল চালু করে ডকুমেন্টারি আপলুডের পরিকল্পনা ছিল তাদের। ডকুমেন্টারির পরিচালক ছিলেন ফিল্ম ও মিডিয়ার শিক্ষার্থী শিপ্রা দেবনাথ। প্রযোজক ছিলেন সিনহা রাশেদ। ভিডিও গ্রাফার হিসেবে কাজ করেন সিফাত। সিনহা হত্যাকাণ্ডের পর পুলিশের মামলায় শিপ্রা ও সিফাত কারাগারে ছিলেন। জামিনে মুক্তি পেয়ে তারা এখন কক্সবাজারেই আছেন।
বৃহস্পতিবার শিপ্রা একটি ভিডিও বার্তায় তাদের স্বপ্নের ইউটিউভ চ্যানেল উদ্বোধনের ঘোষণা করে জানান, সিনহা হত্যাকাণ্ডের পর অনেকে ‘জাস্ট গো’ নামে চ্যানেল খুলে নানা ধরণের ভিডিও দিয়ে যাচ্ছেন। তাই অনেকটা বাধ্য হয়ে কিছু কাজ বাকি থাকতেই চ্যানেলটি চালু করা হয়েছে। শিপ্রা ভিডিও বার্তায় ডকুমেন্টারি তৈরির নানা সময়ে সিনহাকে নিয়ে স্মৃতিচারণ করেন। সিনহা যে যাত্রার শুরু করে গেছেন তা চালিয়ে যাওয়ারও প্রত্যয় ব্যক্ত করেন শিপ্রা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

tasmiah

২০২০-০৮-১৬ ১০:৪৯:২২

জনাব রিজভী-র সাথে আমি একমত, সিনহা সাহেবের জন্য কষ্টহ পেলাম।

Rizvi

২০২০-০৮-১৪ ২১:১২:১১

শিপ্রা দেবনাথের কান্ড মেজর সিনহার হত্যাকান্ডের পর শিপ্রা দেবনাথের একটি ভিডিও দেখে হতভম্ব হয়ে গেছি। মনে হয়েছে অবসরপ্রাপ্ত মেজর সিনহার হত্যার বিচার না, শিপ্রার আসল চিন্তা ইউটিউব চ্যানেলের উপর নিয়ন্ত্রন নিয়ে। মেয়েটি সেখানে যেভাবে বলল সিনহা ‘মারা গেছে’ মনে হলো যেন তাকে কেউ হত্যা করেনি, পাহাড়-টাহার থেকে দুর্ঘটনাবশত পড়ে মৃত্যুটি ঘটেছে! তার সাথে সিনহার যতো অন্তরঙ্গ সম্পর্ক থাকুক না কেন, পাবলিকলি সে যেভাবে সিনহা, সিনহা বলে তাকে উল্লেখ করেছে তা অত্যন্ত অরুচিকর লেগেছে আমার কাছে। আর এতো ঘনিষ্ঠ যদি হয় তাদের সম্পর্ক, তাহলে তার মর্মান্তিক হত্যাকান্ডের পর শিপ্রার আচার-আচরণ তো সন্দেহজনক বলতে হবে! পুরো ভিডিওটা দেখে আমি এমন বিরক্ত হয়েছি যে তা বলার মতো না। কি দূর্ভাগ্য, মেজর সিনহা এমন একটা আজব সহকর্মী রেখে গেছেন তার সম্পর্কে বলার জন্য---------------------copied 'Dr.Asifnazrul'

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

২২ সেপ্টেম্বর ২০২০

আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে সবুজ মিয়া নামে ৫ম শ্রেনী পড়–য়া এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে ...

গার্ডিয়ানের খবর

ভ্যাকসিন বণ্টনে ১৫৬ দেশের ঐতিহাসিক চুক্তি

২২ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত